সুন্দরগঞ্জের দুর্গম চরাঞ্চলে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ

সুন্দরগঞ্জের দুর্গম চরাঞ্চলে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ



 : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের দূর্গম চরাঞ্চল লাটশালা ও চরখোর্দা গ্রামে দুদিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার ও বুধবার বেক্সিমকো পাওয়ার কোম্পানী লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান তিস্তা সোলার লিমিটেডের আয়োজনে এই সেবা দেওয়া হয়। তিস্তা সোলার লিমিটেডের (বেক্সিমকো) সিনিয়র জেনারেল ম্যানেজার লেফটেন্যান্ট কমাডো (অব.) মো. আরিফুল ইসলাম এই কর্মসূচির উদ্বোধন করেন।

কর্মসূচিতে লাটশালা ও চরখোর্দা গ্রাম ছাড়াও আশেপাশের গ্রামের প্রায় সাড়ে ছয়শত রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হয়। বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. রাজিবুল ইসলামের নেতৃত্বে ছয়জন চিকিৎসক দুদিনব্যাপী এই বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কর্মসূচিতে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন তিস্তা সোলার লিমিটেডের (টিএসএল) ম্যানেজার মো. সাজিদ জাকির, সিনিয়র অ্যাক্সিকিউটিভ মো. জাকির হোসেন, অ্যাক্সিকিউটিভ মো. হারুন অর রশিদ, মো. সাজেদুল ইসলাম, মো. জাফির ও মো. মাসুদ পারভেজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেয়ে লাটশালা চরের মরিয়ম বেগম (৬২) বলেন, অনেকদিন থাকি শরীলোত বল-শক্তি পামনা বাবা। ট্যাকার অভাবোত ডাক্তারের কাছোতও যাবার পাম নাই। এত্তি আসি ট্যাকা ছাড়াই ডাক্তার দেখাবার প্যানো। তামরা আবার মোক ওষুধও দিলো। মোর খুব উপকার হলো।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।