রৌমারীতে হত-দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ

S M Ashraful Azom
0
রৌমারীতে হত-দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ



 : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে চর শৌলমারী ইউপি চেয়ারম্যান এর বিশেষ তহবিল থেকে হত-দরিদ্র মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। 


সোমবার বিকালের দিকে উপজেলার চর শৌলমারী ইউনিয়নে ১শ’ ৭০ জন হত-দরিদ্র মানুষের মাঝে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। 


বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চর শৌলমারী ইউপি চেয়ারম্যার একেএইচএম সাইদুর রহমান দুলাল, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, সহ-সভাপতি মতিয়ার রহমান চিশতী, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম, সহ-সভাপতি শাহ মো. আ: মোমেন ও সাধারন সম্পাদক শাহাদত হোসেন,  চর শৌলামারী ইউপি সচিব আতাউর রহমান, ইউপি সদস্য আব্দুল মোমিন, আলেয়া বেগম, পরীনা বেগম, সামজসেবক আব্দুর রাজ্জাক মোল্লাসহ অনেকেই।


চর শৌলমারী ইউপি চেয়ারম্যান একেএইচএম সাইদুর রহমান দুলাল জানান, আমি দায়িত্ব নেওয়ার পর থেকেই দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছি। ইউনিয়ন পরিষদের ও নিজ তহবিল থেকে সমাজে পিছিয়ে পড়া মানুষদের বিভিন্ন ভাবে সহযোগিতা দিয়ে আসছি এবং এর ধারা অব্যাহত থাকবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top