ঘাটাইলে লক্ষিন্দর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

ঘাটাইলে লক্ষিন্দর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল



 : টাঙ্গাইলের ঘাটাইলের ১৩ নং লক্ষিন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একাব্বর আলীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । 


সোমবার (১৮ এপ্রিল) সংশ্রিষ্ট ইউনিয়নের মুরাইদ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পবিত্র মাহে রমযান উপলক্ষে  এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন প্রবীন আওয়ামীলীগ নেতা মো. আমজাদ হোসেন ।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত,ছিলেন ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান  মো: শহিদুল ইসলাম লেবু । এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান  আব্দুর রহিম মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল,  সাগরদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের  আহবায়ক মো. জিন্নাত আলী, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাক হাসান,সিনিয়র সহ-সভাপতি মো. মোশারফ হোসেন দুলু ও সাবেক বৃহত্তর রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. মোস্তাফিজুর রহমান,উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মো: আরমান আলী, মধুপুর উপজেলা আওয়ামী যুবলীগ সদস্য মো. মহির উদ্দিন, ঘাটাইল উপজেলা  মৎস্যজীবি লীগের আহবায়ক আলহাজ্ব সাইদুর রহমান, লক্ষিন্দর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন সরকার , সাগরদিঘী কলেজের অধ্যক্ষ মো. নাসির উদ্দিন, গরোবাজার একতা বণিক সমিতির সভাপতি মো: হারুন অর রশিদ  প্রমুখ সহ এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগ ও মৎসজীবিলীগের 

নেতাকর্মীরা। 


ইফতার ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রয়াত সদস্যরে আত্মার  মাগফেরাত কামনা করা হয়েছে একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন সফিপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মওলানা মুফতি মো. গোলাম রাব্বানী আকন্দ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।