দেওয়ানগঞ্জে ধর্ষকের বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করে দিলেন নারী

দেওয়ানগঞ্জে ধর্ষকের বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করে দিলেন নারী



: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ধর্ষন চেষ্টাকালে গোপনাঙ্গ কাটার ঘটনায় ৩১ মার্চ মধ্যরাতে ইদ্রিস আলী ( ৪৫) ও সূর্যভানু (৩৫) দম্পতিকে গ্রেপ্তার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে দেওয়ানগঞ্জ উপজেলার সীমান্তবতী ডাংধরা ইউনিয়নের নিমাই মাড়ী গ্রামে।


স্থানীয়রা জানান, ইদ্রিস আলী ঢাকায় ভাঙারী ব্যবসা করেন। বাড়িতে সূর্যভানু সন্তানদের নিয়ে সংসার করে। স্বামী বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের তিন সন্তানের জনক আসকর আলী প্রায়ই সময় সূর্যভানুকে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিয়ে আসতো। ৩০ মার্চ মধ্যরাতে সূর্যভানুর ঘরে ঢুকে আসকর আলী তাকে ধর্ষণের চেষ্টা করলে ব্লেড দিয়ে আসকর আলীর গোপনাঙ্গ কেটে আলাদা করে। আসকর আলীর চিৎকার শুনে লোকজন দেখে পুলিশে সংবাদ দিলে গুরুতর আহত আসকরকে উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।


আসকর আলীর অবস্থা আশঙ্কাজনক থাকায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।


দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনর্চাজ মুহাম্মদ মহব্বত কবীর জানান, গোপনাঙ্গ কাটার ঘটনা ঘটনায় ইদ্রিস আলী ও সূর্যভানু দম্পতিকে ৩১ মার্চ মধ্যরাতে গ্রেপ্তার করে ১ এপ্রিল সকালে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।