রৌমারীতে মানবিক সহায়তা দিলেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল

রৌমারীতে মানবিক সহায়তা দিলেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল



 : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ক্যান্সার রোগে আক্রান্ত রোগী ইউনুস আলী (৫০) কে চর শৌলমারী ইউনিয়ন পরিষদের বিশেষ তহবিল থেকে ২০ হাজার টাকা মানবিক সহায়তা প্রদান করেন ইউপি চেয়ারম্যান একেএইচএম সাইদুর রহমান দুলাল। 

বৃহস্পতিবার বিকালের দিকে উপজেলার চর শৌলমারী ইউনিয়নের কাজাইকাটা উত্তরপাড়া গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে ইউনুস আলীকে এই নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও ইতিপূর্বে পরিষদের বিশেষ তহবিল থেকে ৫ জন প্রতিবন্ধিকে হুইল চেয়ার ক্রয়ের জন্য ১৫ হাজার, পায়ের অপারেশনের জন্য ৫ হাজার ও অপর একজনকে শাররিক অসুস্থতায় চিকিৎসার জন্য ১০ হাজার টাকা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন চর শৌলমারী ইউপি সদস্য আব্দুল মোমিন, পরিনা বেগম, আলেয়া বেগম, রেজাউল ইসলাম, সহকারি সচিব হাকিমুল আলম, কাজাইকাটা সরকারি পাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহাবুর রহমান ও সাংবাদিকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ক্যান্সার আক্রান্ত ইউনুস আলী পেশায় একজন দর্জির কাজ করতেন। তার ঘরে স্ত্রী ও এক সন্তান রয়েছে। গত এক বছর আগে তার খাদ্যনালীতে সমস্যা দেখা দিলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসার উন্নতি না হওয়ায় ঢাকায় সোহওয়ারার্দি হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। সোহওয়ারার্দি হাসপাতালে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষায় তার ক্যান্সার ধরা পড়ে এবং উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসক। 

ইউনুসের স্ত্রী রশিদা বেগম জানান, আমার স্বামী ক্যান্সারে আক্রান্ত হয়েছে। এই চিকিৎসায় অনেক অর্থের প্রয়োজন, যা বহন করা আমাদের পক্ষে মোটেই সম্ভব না। আমার স্বামীর নিজস্ব বসতভিটি নেই। স্বামী ও সন্তানসহ আমার বাবার বাড়িতে থাকি। স্বামীর চিকিৎসার জন্য সমাজের দানশীল ও বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছি।

চর শৌলমারী ইউপি চেয়ারম্যান একেএইচএম সাইদুর রহমান দুলাল বলেন, আমার ইউনিয়ন পরিষদ তহবিল থেকে ক্যান্সারে আক্রান্ত ব্যক্তি ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। এর আগেও কয়েকজনকে চিকিৎসা ও হুইল চেয়ার কিনা বাবাদ নগদ অর্থ দেওয়া হয়েছে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।