জামালপুরে র‌্যাবের হাতে দুই ইয়াবাকারবারি-তিন চাঁদাবাজ আটক

জামালপুরে র‌্যাবের হাতে দুই ইয়াবাকারবারি-তিন চাঁদাবাজ আটক



 : জামালপুরের র‌্যাবের পৃথক অভিযানে রাস্তায় যানবাহনের ড্রাইভারদের কাছ থেকে অবৈধভাবে তিন চাঁদাবাজ এবং শতাধিক ইয়াবাসহ দুই জনকে আটক হয়েছে। র‌্যাব-১৪, সিপিসি-১, স্কোয়াড্রন লিডার কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।


১৯ এপ্রিল পৃথক অভিযান চালিয়ে ১১৫ পিস ইসয়াবাসহ জামালপুর সদর উপজেলার দাপুনিয়া এলাকার শেখ ফরিদের ছেলে তৌহিদুল ইসলাম (২৫), মাতারপাড়ার শুকুর আলীর ছেলে সুজন মিয়া (২২)কে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মুল্য প্রায় ২০ হাজার টাকা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।


অপরদিকে জামালপুর-দেওয়ানগঞ্জ রোডের কয়েকটি পয়েন্টে যানবাহন চালকদের কাছ থেকে পুলিশ-উপজেলা প্রশাসনের নাম ভাঙ্গিয়ে টোকেন দিয়ে চাঁদা আদায়কালে উপজেলার চরভবসুর গ্রামের সাইদ আলীর ছেলে বুদু (৫০), বানিয়ারচর কুব্বাত আলীর ছেলে জনাবে আলী বাবু (২৭) এবং জিহাদ ইসলামের ছেলে মনিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের মোবাইল কোর্টের মাধ্যমে প্রত্যেককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।