উল্লাপাড়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত

উল্লাপাড়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত
জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখছেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসন। ছবিটি আজ সোমবার সকালে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুম থেকে তোলা। 



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পালিত হয়েছে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২২। এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আতাউল গনি ওসমানীর সভাপতিত্বে   জাতীয় পুষ্টি সপ্তাহ এর উদ্ধোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফি) ও বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জল হোসেন।

এ সময় বক্তারা নিরাপদ খাদ্য ও পুষ্টি বিষয়ক নানা ধরনের পরামর্শ মূলক আলোচনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, আবাসিক মেডিকেল অফিসার কে এম আহসানুল হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোতালিব হোসেন, মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. আলামিন হোসেন, স্বাস্থ্য পরিদর্শক আবু তাহের ফারুকী, হেড ক্লার্ক শরিফুল ইসলাম সহ স্থানীয় গনমাধ্যম কর্মীরা।

পরে আলোচনা সভা শেষে ১ শতজন দুস্থদের মাঝে ঈদ উপলক্ষে ১ কেজি পোলাও চাল,আলু ১ কেজি, সেমাই আধা কেজি, ডাউল আধা কেজি, চিনি ১ কেজি, তেল আধা কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।