ডিজিএম এর পদোন্নতিতে চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক এর সংবর্ধনা

ডিজিএম এর পদোন্নতিতে চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক এর সংবর্ধনা



: সোনালী ব্যাংক লিমিটেড, চাঁপাইনবাবগঞ্জ প্রিন্সিপাল অফিস এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জনাব মোঃ কামরুজ্জামানকে ডেপুটি জেনারেল ম্যানেজার এ পদোন্নতি পাওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। 


শুক্রবার বিকাল ৪.৩০ মি. এ এক অভিজাত রেস্টুরেন্টে সংবর্ধনা প্রদান করা হয়।


২২ এপ্রিল শুক্রবার বিকাল ৪.৩০ মি. এ সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস এর ডেপুটি জেনারেল ম্যানেজারকে ৮টি শাখার ব্যবস্থাপক এবং কর্মকর্তা-কর্মচারি কর্তৃক পদোন্নতিজনিত সংবর্ধনা প্রদান করা হয়েছে। নিউমার্কেট শাখার ব্যবস্থাপক জনাব নূর-ই-আজম মোঃ খালেদ ইমতিয়াজ এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ জেলায় কর্মরত শাখা ব্যবস্থাপকগণ ডেপুটি জেনারেল ম্যানেজারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

সোনালী ব্যাংক লিমিটেড এর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব তারিক আমিন, শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব পিয়ারুল ইসলাম, গোমস্তাপুর শাখার ব্যবস্থাপক জনাব মোহাঃ শহিদুল ইসলাম এবং অন্যান্য শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তা-কর্মচারিবৃন্দ। 

সদ্য পদোন্নতি পেয়ে ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব মোঃ কামরুজ্জামান ব্যাংক কর্তৃপক্ষ, কর্মকর্তা ও কর্মচারিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংবর্ধনা পরবর্তী দোয়া-মোনাজাত শেষে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।   

উল্লেখ্য, এ বছর সোনালী ব্যাংক লিমিটেড এর ২৯ জন নির্বাহী এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার হতে ডেপুটি জেনারেল ম্যানেজার এ পদোন্নতি পেয়েছেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।