ইসলামপুরে নদীতে নিখোঁজের ২০ঘণ্টা পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ইসলামপুরে নদীতে নিখোঁজের ২০ঘণ্টা পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার



 : জামালপুরের ইসলামপুরে ব্রহ্মপুত্র নদে নিখোঁজের ২০ ঘণ্টা পর মাহতাবুল রহমান বাবু (১৯) নামে কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 


শুক্রবার (২৯ এপ্রিল)  সকালে উপজেলার পলবান্ধা ইউনিয়নের উত্তর সিরাজাবাদের ব্রহ্মপুত্র নদী থেকে বাবুর মরদেহ উদ্ধার করা হয়। সে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান কমলের ছোট ছেলে। এর আগে বৃহস্পতিবার দুপুরে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। 


স্থানীয়রা জানান , বৃহস্পতিবার দুপুরের বাবু নিজ বাড়ি থেকে বন্ধুদের সাথে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামে।  এক পর্যায়ে ড্রেজার দিয়ে অবৈধ বালু উত্তোলনের গর্তের পানিতে ডুবে নিখোঁজ হয়।নিখোঁজের পর এলাকার অসংখ্য মানুষ উদ্ধারের জন্য নদে নেমে পড়েন। 


ইসলামপুর ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার খাইরুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনার স্থলে ডুবুরী দল নিয়ে কাজে অংশগ্রহণ করি। ২০ ঘন্টা পর আজ সকালে তার মরদেহ উদ্ধার করে দাফনের জন্য তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। 


ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান ঘটনাস্থল পরিদর্শন করে ওই পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।