আহলে হাদীসের ঈদের প্রধান জামা'আত সকাল ৭.৩০ মিনিটে

আহলে হাদীসের ঈদের প্রধান জামা'আত সকাল ৭.৩০ মিনিটে



: জমঈয়তে আহলে হাদীসের ঈদুল ফিতরের প্রধান জামা'আত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে সকাল ৭.৩০ ঘটিকায় অনুষ্ঠিত হবে (ইনশাআল্লাহ)।

উক্ত জামা'আতে ইমামতি করবেন বংশাল বড় জামে মসজিদের সম্মানিত খাতীব শাইখ মুহাম্মাদ মোস্তফা সালাফি।

বংশাল বড় জামে মসজিদের ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে ঈদ জামা'আত আয়োজনে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি জেনারেল শাইখ ড. মুহাম্মদ শহীদুল্লাহ খান মাদানী।

তিনি বলেন: বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে দুই বছরের বিরতি দিয়ে ইসলাম ধর্মাবলম্বীদের অন্যতম বড় উৎসব ঈদুল ফিতরের ঈদের জামা'আত আবারো ফিরছে ঈদগাঁহে। ঢাকা সহ বিভিন্ন জেলার মসজিদ ও ঈদগাঁহ ময়দানে একই সময়ে এক বা একাধিক ঈদ জামাতের ব্যবস্থা থাকছে। তবে বৈরী আবহাওয়া থাকলে বা অন্য কোনো অনিবার্য কারণে ঈদগাঁহে নামাজ আদায় সম্ভব না হলে ঈদের জামাত ঢাকা সহ বিভিন্ন জেলায় মসজিদে একই সময়ে এক বা একাধিক ঈদ জামাতের ব্যবস্থা রাখা হয়েছে। প্রতি বছর ন্যায় ঈদ জামা'আতে আয়োজক কমিটি নারী মুসল্লিদের জন্য পৃথক নামাজের ব্যবস্থা রয়েছে।

যথাযোগ্য মর্যাদা, ভাব-গাম্ভীর্য এবং উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে আনন্দমুখর পরিবেশে চাঁদ দেখা সাপেক্ষে আগামী ২রা বা ৩রা মে মুসলিম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উদযাপিত হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।