জেলেকে হুইল চেয়ার ও নগদ অর্থ দিলেন জেলা প্রশাসক

S M Ashraful Azom
0
জেলেকে হুইল চেয়ার ও নগদ অর্থ দিলেন জেলা প্রশাসক



 : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় শারীরিকভাবে গুরুতর ক্ষতিগ্রস্থ পবিত্র দাস নামের এক জেলেকে হুইল চেয়ার ও নগদ অর্থ দিয়েছেন গাইবান্ধার জেলা প্রশাসক মো. অলিউর রহমান। রবিবার দুপুরে গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ে পবিত্র দাসকে এই সহায়তা দেওয়া হয়। 


পবিত্র দাস শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের গুরুচরণ দাসের ছেলে। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস. এম. ফয়েজ উদ্দিন, জেলা নাজির মো. শহিদুল ইসলাম ও পবিত্র দাসের মা শ্রীমতি ফেলানী। 


গাইবান্ধা জেলা প্রশাসন ও পারিবারিক সূত্রে জানা যায়, সংসারে বাবা, মা, স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েকে নিয়ে সংসার পবিত্র দাসের। তিনি মাছ বিক্রি করে সংসার চালান। পবিত্র দাস পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। চার মাস আগে পবিত্র দাস সড়ক দুর্ঘটনায় কোমরের দিকে মেরুদÐের হাড় ভেঙে গুরুতর আহত হন। এরপর থেকে তিনি স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারেন না। চিকিৎসার অভাবে বিছানায় শুয়ে-বসে থেকে মানবেতর জীবনযাপন করতে হচ্ছিল পবিত্র দাসকে। পরিবারের একমাত্র উপার্জন করা ব্যক্তির আয় বন্ধ হয়ে যাওয়ায় কষ্টে দিন কাটছে পরিবারের সকলের। পরে গত ১২ এপ্রিল একটি হুইল চেয়ার চেয়ে জেলা প্রশাসকের কাছে আবেদন করেন পবিত্র দাস। 


এ বিষয়ে গাইবান্ধার জেলা প্রশাসক মো. অলিউর রহমান বলেন, পবিত্র দাস একটি হুইল চেয়ার চেয়ে আবেদন করলে তার পরিবার সম্পর্কে খোঁজখবর নিই। পরে দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে তার মানবেতর জীবনযাপনের কথা শুনে তাকে একটি হুইল চেয়ারসহ নগদ পাঁচ হাজার টাকা দেওয়া হয়। পরবর্তীতে তার চিকিৎসার জন্য আরও সহায়তা লাগলে তা প্রদান করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top