এই ঈদে রিয়েলমি কিনে ঘুরে আসুন বালি, জিতে নিন স্পোর্টস বাইক

S M Ashraful Azom
0
এই ঈদে রিয়েলমি কিনে ঘুরে আসুন বালি, জিতে নিন স্পোর্টস বাইক



: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে “রিয়েলমি কিনলেই স্বপ্ন পূরণ, ঈদে বাইক আর বালি ভ্রমণ” স্লোগানে চলছে দুর্দান্ত ক্যাম্পেইন। বিস্তারিত জানতে ক্লিকঃ https://myrealmeoffer.com/

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ৪ এপ্রিল থেকে চাঁদ রাত পর্যন্ত রিয়েলমি স্মার্টফোন কিনলেই থাকছে নিশ্চিত উপহার। এবারের ঈদে গ্রাহকরা যেকোনো রিয়েলমি ডিভাইস কিনেই পেতে পারেন তার প্রিয়জনের সাথে ইন্দোনেশিয়ার বালিতে স্বপ্ন ভ্রমণ উপভোগ করার সুযোগ। থাকছে স্পোর্টস বাইক জিতে নেওয়ার সুযোগ। 

ক্যাম্পেইন চলাকালীন যে সব গ্রাহক অন্তত একটি রিয়েলমি ডিভাইস কিনবেন, তাঁরা উপহার হিসেবে ক্যাশব্যাকের পাশাপাশি এক্সক্লুসিভ গিফট বক্স, রিয়েলমি জিটি, নারজো ৫০, সি৩১ স্মার্টফোন, রিয়েলমি স্মার্টওয়াচ, স্মার্টব্যান্ড, রিয়েলমি টি-শার্ট, ছাতা জেতার সুযোগ রয়েছে।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ফাইভজি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও, রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top