উল্লাপাড়া পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ'র চাউল বিতরণ

S M Ashraful Azom
0
উল্লাপাড়া পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ'র চাউল বিতরণ



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ৪ হাজার ৬ শত ২১ জন দুঃস্থ, অসহায়, কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ঈদুল ফিতরের ঈদ উপহার ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। 

রবিবার সকালে ৯টি ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় এ সমস্ত চাউল বিতরণ করা হয়। পৌরসভার আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ বিতরণ কার্য্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র এস. এম. নজরুল ইসলাম। এ সময় অন্যান্যদের মধ্যে ট্যাগ অফিসার উল্লাপাড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, পৌরসভার নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্যানেল মেয়র এস এম আমিরুল ইসলাম আরজু, মোঃ রেজাউল করিম, কাউন্সিলর মোঃ আজিজুল ইসলাম শাহআলম, মোঃ নজরুল ইসলাম লেবু, মোঃ শহিদুল ইসলাম, মোঃ আজাদ হোসেন আজাদ, মোঃ কামরুল ইসলামসহ কাউন্সিলর, মহিলা কাউন্সিলর ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিতরণকালে প্রত্যক দুঃস্থ, অসহায়, কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ঈদুল ফিতরের ঈদ উপহার ভিজিএফ এর ১০ কেজি করে চাউল প্রদান করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top