মেলান্দহে প্রাথমিক বিদ্যালয়ের ১ শিক্ষক ৫ শিক্ষার্থী

মেলান্দহে প্রাথমিক বিদ্যালয়ের ১ শিক্ষক ৫ শিক্ষার্থী



 : জামালপুরের মেলান্দহে পূর্বশ্যামপুর হাজী আ: রশিদ  মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়টি চলছে ৪ ছাত্র ১ শিক্ষক দিয়ে। 

২১ মে দুপুরে সরেজমিনে এমন চিত্র পাওয়া গেছে। দুপুর পৌনে ১২টায় প্রবেশ করেন সহকারি শিক্ষক মোজাফ্ফর হোসেন। শিক্ষক জাতীয় পতাকা উত্তোলন করেন। বাইরে অপেক্ষমান ৫জন শিক্ষার্থীরাও স্কুলের বারান্দায় রক্ষিত কেরাম বোর্ড খেলা শুরু করে। স্কুলের মূল গেটের সামনে কাটাধানের আটি স্তুপকারে রাখতে দেখা যায়। 

এ ব্যাপারে সহকারি শিক্ষক মোজাফ্ফর হোসেনের কাছে অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীদের বিষয়ে জানতে চাওয়া হয়। তিনি ওই ৫জন শিক্ষার্থীদের দেখালেও; অন্যান্য শিক্ষক-শিক্ষিকাদের বিষয়ে কোন মন্তব্য করেননি। এ সময় তিনি বলেন সবই হেড স্যার রফিকুল ইসলাম  জানেন। এ সময় তিনি বারবার প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করেও সাড়া পাননি। স্থানীয়রা জানান-স্কুলে ৩জন শিক্ষক-২জন শিক্ষিকা মাঝে মাঝে আসেন। এরা হলেন-প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, স্ত্রী-কল্পনা আক্তার, খলিলুর রহমান এবং রাজিয়া সুলতানা (রুবি )। এ ব্যাপারে শিক্ষা অফিসার মোস্তফা কামাল জানান-বিষয়টি খতিয়ে  দেখে ব্যবস্থা নেয়া হবে।#



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।