ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে ৩ কন্যার জনক কলা ব্যবসায়ীর মৃত্যু

ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে ৩ কন্যার জনক কলা ব্যবসায়ীর মৃত্যু



 : ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে ৩ কন্যার জনক শামচুল হক মন্ডল (৫৫) নামের এক কলা ও ক্ষুদ্র খামার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। (২১ মে) শনিবার দুপুরে দেওয়ানগঞ্জ-ঢাকা রেলরুটের ইসলামপুর রেলস্টেশনের আউট সিগন্যালের অদুরে ঋষিপাড়া নামক স্থানে ঢাকাগামী কমিউটার ট্রেনে এ ঘটনা ঘটে ।

 নিহতের মেয়ে লিমা আক্তার (২৫) এর ধারণা, তার বাবা রেল লাইন ধরে হাঁটতে হাঁটতে মুরগির খাদ্য কেনার জন্য ইসলামপুর থেকে পাশের ধর্মকুড়া হাটে যাচ্ছিলেন । আনমনা থাকায় ট্রেন আসলেও বুঝতে না পারায় দুর্ঘটনার কবলে পড়েন । এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত শামচুল মন্ডল পৌর এলাকার কিংজাল্লা গ্রামের মৃত আমজাদ মণ্ডলের ছেলে।

 দেওয়ানগঞ্জ রেলওয়ে ফাঁড়ি থানার ইনচার্জ এসআই আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন। 


 জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলজার হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো দাবিদাওয়া না থাকায় ও এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের শেখের মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।