নন্দীগ্রামে জঙ্গলে বৃদ্ধের ঝুলন্ত লাশ, যুবকের আত্মহত্যা

নন্দীগ্রামে জঙ্গলে বৃদ্ধের ঝুলন্ত লাশ, যুবকের আত্মহত্যা



 : বগুড়ার নন্দীগ্রামে দাসগ্রামে গাছের সঙ্গে রশিতে ঝুলন্ত অবস্থায় সুরেন্দ্রনাথ বর্মন (৭০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। অন্যদিকে গুছন গ্রামে নয়ন হোসেন জীবন (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে জানা গেছে। 


গতকাল বুধবার বিকেলে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন। গত মঙ্গলবার রাতে উপজেলার বুড়ইল ইউনিয়নের দাসগ্রাম দামুয়াপাড়া এলাকার কিনা-পুকুরপাড়ের জঙ্গলে আমগাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধ সুরেন্দ্রনাথ বর্মনের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি দামুয়াপাড়ার মৃত বিজেন্দ্রনাথ বর্মনের ছেলে। গলায় রশি থাকলেও পা ছিল মাটিতে। হত্যা নাকি আত্মহত্যা? অনেকটা মাটিতে বসে থাকার মতো অবস্থায় মরদেহ দেখে এমন মন্তব্য স্থানীয়দের। তবে পরিবার বলছে, ওই বৃদ্ধ দীর্ঘদিন প্রচন্ড পেটের ব্যথায় ভূগছিলেন। একারণে আত্মহত্যা করতে পারে বলে তাদের ধারণা। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে। 

থানার উপ-পরিদর্শক রেজাউল করিম রেজা জানান, ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

এদিকে নন্দীগ্রাম সদর ইউনিয়নের গুছন বাঘমারা আদর্শ গ্রামে নয়ন হোসেন জীবন (২২) আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সে ওই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। পরিবার ও স্থানীয়রা জানান, ওই যুবক মানসিক রোগী ছিলেন। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে পরিবারের সবার অজান্তে শয়ন ঘরের তীরের সঙ্গে রশি টাঙিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

থানার ওসি (তদন্ত) মো. আশরাফুল আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।