রাজারহাটে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
রাজারহাটে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত



 : ২৩ মে সোমবার সকাল সাড়ে ১১ টায় কুড়িগ্রামের রাজারহাটে সরকারি মীর ইসমাইল হোসেন কলেজ অডিটরিয়ামে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ-২২ অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা আনসার ভিডিপির আয়োজনে আনসার ভিডিপি'র জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ ইবনুল হকের সভাপতিত্বে ও জেলা আনসার ও ভিডিপি'র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমানের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আনসার ভিডিপি'র পরিচালক রংপুর রেঞ্জ মোঃ আব্দুস সামাদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জেসমিন নাহার।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজারহাট থানার তদন্ত ওসি পবিত্র কুমার, সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের উপাধ্যক্ষ এটিএম সাজেদুর রহমান চাঁদ, অবসরপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান সরকার, প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম।


প্রতিবেদন পাঠ করেন রাজারহাট ইউনিয়নের ভিডিপি দলনেতা মোঃ আজিজুল হক, নাজিমখান ইউনিয়নের ভিডিপি দলনেত্রী ফিরোজা বেগম, কোরআন তেলওয়াত করেন হাফেজ মোঃ আব্দুল কাইয়ুম, গীতা পাঠ করেন ভিডিপি সদস্যা জ্যেতি রাণী।


অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন বেগম ফাতেমা, অবসরপ্রাপ্ত উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুর রহমান, উপজেলা প্রশিক্ষিকা ছালমা বেগম ও সাংবাদিক সোহেল রানা প্রমূখ।


রাজারহাট উপজেলার সাতটি ইউনিয়নের আনসার কমান্ডার, সহকারী কমান্ডার, দলনেতা, দলনেত্রীসহ মোট দুইশত জন সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে ভাল কাজের স্বীকৃতি হিসাবে ০৬ জনকে বাইসাইকেল, ৩জনকে ছাতা ও দুইশত জনকে মগ পুরুস্কার প্রদান করা হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top