উল্লাপাড়া নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

উল্লাপাড়া নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিজ ঘর থেকে মাহফুজা খাতুন (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মডেল থানা-পুলিশ।সোমবার সকালে উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের দহকুলা গ্রামের নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


মৃত মাহফুজা খাতুন দহকুলা গ্রামের ফজর আলীর স্ত্রী এবং একই ইউনিয়নের সাতবিলা গ্রামের সুলতান মণ্ডলের মেয়ে। তিনি ৪ সন্তানের জননী। 


মৃত মাহফুজার বড় ভাই জহুরুল ইসলাম বলেন, গতকাল রোববার দিবাগত রাত ২টার দিকে আমার বোনের স্বামীর মোবাইল থেকে আমার নম্বরে কল আসে। কলটি থেকে জানতে পারি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আমার বোন আত্মহত্যা করেছে। তবে কিছুদিন আগে মাহফুজার সঙ্গে তাঁর শাশুড়ি ও বড় ভাইয়ের স্ত্রীর কথা-কাটাকাটি হয়। এরই জের ধরে স্বামীর যোগসাজশে পরিবারের লোকজন এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হ‌ুমায়ূন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা তা এখন বলা সম্ভব নয়। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।