নন্দীগ্রামে দলীয় পদ হারালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আহসানুল

নন্দীগ্রামে দলীয় পদ হারালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আহসানুল



 : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় আহসানুল হক সোহাগকে দলীয় পদ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে। তিনি ওই ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। দলের সিদ্ধান্ত উপক্ষো করে নির্বাচনে অংশগ্রহণ করায় তাকে দলীয় পদ থেকে অব্যহতি দেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি ও সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান। গতকাল রোববার গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

দলীয় সূত্রে জানা গেছে, বুড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য বিষয়ক সম্পাদক মোফাজ্জল হোসেন মন্ডলকে দলীয় মনোনয়ন (নৌকা) দেয়া হয়। কিন্তু দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক সোহাগ বিদ্রোহী প্রার্থী হয়েছেন। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোটের মাঠে রয়েছেন। 

আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আহসানুল হক সোহাগ বলেন, দল আমাকে পদ থেকে অব্যহতি দিলেও কোন সমস্যা নেই। 

এদিকে চেয়ারম্যান পদে ভোটের মাঠে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল মালেক (চশমা), রুহুল আমিন হিমেল (আনারস) ও ভবেশ চন্দ্র সরকার (ঘোড়া)। ৫ চেয়ারম্যান প্রার্থী ছাড়াও সংরক্ষিত নারী সদস্যপদে ১৪ জন এবং সাধারণ সদস্য পদে ৩৪ জন প্রার্থী প্রতীক নিয়ে প্রচারণা করছেন। ইউনিয়নের ১৬টি কেন্দ্রে ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নের মোট ভোটার ৩০ হাজার ৩২৬। এরমধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৫৬জন ও নারী ভোটার ১৫ হাজার ২৭০জন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।