উল্লাপাড়ায় পুলিশের মামলায় ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার

উল্লাপাড়ায় পুলিশের মামলায় ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার



 : উল্লাপাড়ায় পুলিশের মামলায় ছাত্রলীগ কর্মী মোঃ শাওন গ্রেপ্তার হয়েছে। রোববার বিকেলে সিরাজগঞ্জ র‌্যাব-১২ ক্যাম্পের সদস্যরা উল্লাপাড়া পৌর শহর থেকে তাকে গ্রেপ্তার করে। সন্ধ্যায় শাওনকে থানা পুলিশের হাতে তুলে দেয় র‌্যাব। 

গত ২৭ এপ্রিল পৌর বাজারে মোটর সাইকেল রাখা নিয়ে দোকান কর্মীদের সাথে উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের সংঘর্ষ হয়। এ সময় উল্লাপাড়া মডেল থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে গেলে তারাও হামলার শিকার হন। এতে থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হকসহ তিন পুলিশ সদস্য আহত হন। একই সঙ্গে চার ছাত্রলীগ নেতা কর্মীও আহত হন। এই ঘটনায় ছাত্রলীগের পক্ষ থেকে পৌর বাজারের দোকানীদের বিরুদ্ধে একটি মামলা করা হয়। পাশাপাশি পুলিশের পক্ষ থেকে একইদিন থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে ৬ ছাত্রলীগ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ২৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। পুলিশের এই মামলায় নামীয় আসামী উপজেলার কাওয়াক গ্রামের মোঃ ফজলের ছেলে ছাত্রলীগ কর্মী শাওনকে র‌্যাব গ্রেফতার করে।


উল্লাপাড়া মডেল থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তার শাওনকে সোমবার সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।