রৌমারীতে পাল্লা দিয়ে বাড়ছে চা এর দাম

রৌমারীতে পাল্লা দিয়ে বাড়ছে চা এর দাম



 : সোয়াবিন তেলের দামের সাথে পাল্লা দিয়ে কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারী সদর বাজারে বিভিন্ন রকমের চা এর দাম বেড়েই চলছে। বাজার মনিটরিং ব্যবস্থা না থাকায় দোকানদাররা তাদের ইচ্ছা মতো চা এর দাম নিচ্ছে। 

সোমবার উপজেলার রৌমারী, বড়াইকান্দি, দাঁতভাঙ্গা, কর্তিমারীসহ বিভিন্ন বাজারের টি স্টলগুলো ঘুরে দেখা গেছে, চা এর দোকানদাররা তাদের ইচ্ছা মতো গাভির দুধের চা নিচ্ছে ১০ টাকা ও মসলা জাতীয় লাল চা ৮ টাকা। অপর দিকে কোন কোন টি স্টলে চা এর দাম ৫ টাকায় বিক্রি হলেও পূর্বের চেয়ে চা পরিমাণে কম দেওয়া হচ্ছে। সব চেয়ে বড় ব্যাপার হচ্ছে একই বাজারের মোড়ে মোড়ে একেক দামে চা বিক্রি করা হচ্ছে। এর কারন হিসেবে জানতে চাইলে চা এর দোকানদার মালিক জানান, যার যে রকম পোশায় সে রকম ভাবে বিক্রি করছে এবং আমাদের তো কোন বাধা নেই। ইতোমধ্যে অনেকেই চা পান করা ছেড়ে দিয়েছেন। 

চা এর দোকানদার ফজলুল হক বলেন, গাভির দুধ, চাপাতির প্যাকেট, মসলা, চিনি ও গ্যাসের দাম বৃদ্ধি হওয়ায় আমরা চা এর দাম বেশি নিচ্ছি। 

বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান জানান, দাম বাড়ল সোয়াবিন তেলের। এর সাথে চা এর দাম বাড়ে কিভাবে। এজন্য আমি চা পান ছেড়ে দিয়েছি।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।