চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সম্মেলনে পদ প্রত্যাশী যারা!

S M Ashraful Azom
0
চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সম্মেলনে পদ প্রত্যাশী যারা!



: আগামী ২৯ মে ( রবিবার) চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করেছে কেন্দ্রীয় যুবলীগ। সম্মেলনকে ঘিরে নেতা কর্মীদের মাঝে ফিরে এসেছে আগ্রহ উদ্দীপনা ও প্রানচাঞ্চল্য, দীর্ঘদিন পর সম্মেলনের তারিখ ঘোষনা হওয়ায় নেতা কর্মীদের মাঝে বিরাজ করছে আনন্দোৎসব। 

পদ প্রত্যাশীরা ব্যস্ত সময় পার করছেন লবিং তদ্বীরে।  সভাপতি পদে যাদের নাম আলোচিত হচ্ছে উত্তর জেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, চবি ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নাছির হায়দার বাবুল, যুবলীগ নেতা মুজিবুর রহমান স্বপন, উত্তর জেলা ছাত্রলীগের  সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমন, নুরুল মোস্তফা মানিক, আবুল বাশার।


সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আছেন উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মো. মিজানুর রহমান মিজান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রাশেদ খান মেনন, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মনজুর আলম, উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি আরজু সিকদার, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু তৈয়ব, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, চবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,  উত্তরজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা এম এ কাইয়ুম সহ আরো অনেকে। 

গত ২৯ এপ্রিল,২০২২ কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে  সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়। 


বিজ্ঞপ্তিতে  বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনকে আরো  গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ  আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ আগামী ২৯ মে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গঠনতন্ত্রের ১৬ ও ২১ ধারা মোতাবেক  এ ইউনিটের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। 


গত ২৬ মার্চ কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের নতুন কমিটির জন্য সভাপতি-সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়।  আগ্রহীদের ২ থেকে ৫ এপ্রিল পর্যন্ত যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর শাখায় জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়।


সর্বশেষ ২০১৩ সালে চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top