চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন ২৯ মে নির্ধারণ

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন ২৯ মে নির্ধারণ



: চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন ২৯ মে নির্ধারণ করেছে কেন্দ্রীয় যুবলীগ। শুক্রবার (২৯ এপ্রিল,২০২২) কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে  সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়। 


বিজ্ঞপ্তিতে  বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনকে আরো  গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ  আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ আগামী ২৯ মে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গঠনতন্ত্রের ১৬ ও ২১ ধারা মোতাবেক  এ ইউনিটের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। 


গত ২৬ মার্চ কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের নতুন কমিটির জন্য সভাপতি-সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়।  আগ্রহীদের ২ থেকে ৫ এপ্রিল পর্যন্ত যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর শাখায় জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়।


প্রার্থীদের মধ্যে সভাপতি সম্পাদক পদে যাদের নাম আলোচিত হচ্ছে চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রাশেদুল আলম, চট্টগ্রাম উত্তরজেলা  ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমন, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মন্জুরুল আলম মন্জু, চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আবু তৈয়ব, চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা এম এ কাইয়ুম সহ আরো অনেকে।

সর্বশেষ ২০১৩ সালে চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।