বকশীগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বকশীগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন



 : জামালপু‌রের বকশীগ‌ঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ (অনুর্ধ-১৭) আগামীকাল উ‌দ্ধোধন অনুষ্ঠা‌নের মাধ্যমে মা‌ঠে গড়া‌চ্ছে।

শ‌নিবার সকাল ১১:০০ টায় বকশীগঞ্জ উপ‌জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে যুব ও ক্রিড়া মন্ত্রণাল‌য়ের উ‌দ্যো‌গে ঐ‌তিহ‌্যবাহী বকশীগঞ্জ এন এম উচ্চ বিদ‌্যালয় মা‌ঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালক) প্রতি‌যো‌গিতার উ‌দ্ধোধন করা হ‌বে।উ‌দ্ধোধনী দি‌নে দু‌টি ম‌্যাচ অন‌ুষ্ঠিত হ‌বে। প্রথম খেলায় অংশ গ্রহণ কর‌বে বকশীগঞ্জ সদর ইউ‌নিয়ন বনাম নিল‌ক্ষ‌িয়া ইউ‌নিয়ন।দ্বিতীয় খেলায় গতবা‌রের চ‌্যা‌ম্পিয়ন ধানুয়া কামালপুর ইউ‌নিয়ন বনাম বগারচর ইউ‌নিয়ন।

র‌বিবার (১৫ই মে) প্রথম ম‌্যা‌চে সকাল ১১:০০টায় বকশীগঞ্জ পৌরসভা বনাম বাট্টা‌জোর ইউনিয়ন এবং বিকাল ৩:০০টায় দ্বিতীয় ম‌্যা‌চে মেরুর চর ইউনিয়ন বনাম সাধুরপাড়া ইউনিয়ন।

উ‌ল্লেখ‌্য নকআউট পদ্ধ‌তি‌তে বকশীগঞ্জ পৌরসভা ১ টি ও ৭‌টি ইউ‌নিয়‌নের সাত‌টি দল এ প্রতি‌যো‌গিতায় অংশ নি‌চ্ছে।। 

এ বিষ‌য়ে বকশীগঞ্জ উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মুন মুন জাহান লিজা জানান,পড়া‌শোনার পাশাপাশি উপ‌জেলার শিক্ষাথী‌দের শারী‌রিক ও মান‌সিক বিকাশ সাধ‌ন,নানা‌বিদ সামা‌জিক অবক্ষয় রো‌ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালক) প্রতি‌যো‌গিতা গুরুত্বপূণর্ অবদান রাখ‌ছে ব‌লে আ‌মি বিশ্বাস ক‌রি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।