রাঙ্গুনিয়ায় স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের তারিখ ঘোষনা

রাঙ্গুনিয়ায় স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের তারিখ ঘোষনা



: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা জনাব ড. হাছান মাহমুদ এমপির পরামর্শক্রমে ও দিকনির্দেশনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাঙ্গুনিয়া উপজেলা শাখার আওতাধীন বিভিন্ন ইউনিয়নের মেয়াদোত্তীর্ণ কমিটির ত্রি- বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম।


গত ১১ মে ২০২২ ( রোজ বুধবার) উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সম্মেলনের তারিখ নির্ধারণ করেন।


মেয়াদোত্তীর্ণ ইউনিয়ন কমিটির মধ্যে যে ইউনিয়নের সম্মেলন হবে তন্মধ্যে রয়েছে বেতাগী ইউনিয়ন ২১ মে শনিবার, শিলক ইউনিয়ন ২৫ মে বুধবার, লালানগর ইউনিয়ন ২৭ মে শুক্রবার, হোছনাবাদ ইউনিয়ন ৩১ মে মঙ্গলবার, পোমরা ইউনিয়ন ০৩ জুন শুক্রবার, কোদালা ইউনিয়ন ০৫ জুন রবিবার, সরফভাটা ইউনিয়ন ০৭ জুন মঙ্গলবার, স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন ০৯ জুন বৃহস্পতিবার, দক্ষিণ রাজানগর ইউনিয়ন ১১ জুন শনিবার, রাজানগর ইউনিয়ন ১৪ জুন মঙ্গলবার, ইসলামপুর ইউনিয়ন ১৮ জুন শনিবার অনুষ্ঠিত হবে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ একটি এতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন, এই সংগঠনকে আরো বেগবান ও গতিশীল করার লক্ষ্যে সংগঠনের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম সম্মেলনের তারিখ নির্ধারণ করেন।


রাংগুনিয়ায় স্বেচ্ছাসেবকলীগের মেয়াদোত্তীর্ণ ইউনিয়ন কমিটির ত্রিবার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ হওয়ায় তৃনমুলে নেতাকর্মীদের মাঝে ফিরে এসেছে আগ্রহ উদ্দীপনা ও প্রানচঞ্চলতা, বইছে খুশির জোয়ার ও আনন্দোৎসব।


সম্মেলনকে সার্থক, সুন্দর, সুশৃঙ্খল ও সাফল্যমন্ডিত করতে উদাত্ত আহ্বান জানিয়েছেন সংগঠনের উপজেলা সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।