রৌমারীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

S M Ashraful Azom
0
রৌমারীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন



 : ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ বালক ফুটবল টুর্নামেন্ট অনুধর্ব-১৭ এর উদ্বোধন করা হয়েছে। 


রবিবার (১৫ মে) সকাল ১০ টার সময় কুড়িগ্রামের রৌমারী উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি এর শুভ উদ্বোধন করেন। 


এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, মাহমুদা আকতার স্মৃতি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আব্দুল কাদের সরকার, সরবেশ আলী, চর শৌলমারী ইউপি দায়িত্ব প্রাপ্ত চেয়ারম্যান মোমিন উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ইউপি সচিব মজিবুর রহমান, আমিনুল ইসলাম, রোকনুজ্জামান, সিরাজুল ইসলাম, সহদেব কুমার সিংহ ও আতাউর রহমান, উপস্থাপনায় সহকারি শিক্ষক মোয়াক্ষের আলম সোনা ও রেফারী রোজাইন ইসলাম প্রমূখ। 


খেলাটিতে উপজেলার দাঁতভাঙ্গা, শৌলমারী, বন্দবেড়, রৌমারী, যাদুরচর ও চরশৌলমারী ইউনিয় পরিষদ ফুটবল টুর্নামেন্ট বালক অনুধর্ব ১৭ অংশ গ্রহণ করে। কয়েক হাজার দর্শক খেলাটি উপভোগ করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top