কাজিপুরে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

S M Ashraful Azom
0
কাজিপুরে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন



 : সিরাজগঞ্জের কাজিপুরে চলতি বোরো মৌসুমে অভ্যন্তরীণ  ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১২ মে) বেলা এগারোটায় মেঘাই বাজারে উপজেলা খাদ্য গুদাম চত্বরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে সংগ্রহের উদ্বোধন করেন সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়।

 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাস্টার, উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি আজিজুর রহমান,সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুস সোবহান, গুদাম কর্মকর্তা  মিজানুর রহমান প্রমুখ। 


উপজেলা খাদ্য বিভাগ সূত্রে জানা গেছে, চলতি মৌসুমে কাজিপুরে বোরো ধান সংগ্রহের প্রস্তাবিত লক্ষ্যমাত্রা ১হাজার ৭৫৭ মেট্রিক টন, চালের লক্ষ্যমাত্রা ১হাজার ৫৫৩ মেট্রিক টন ও গমের লক্ষ্যমাত্রা ১৮৬ মেট্রিকটন। সরকারি মূল্য নির্ধারণ করা হয়েছে ধান কেজি প্রতি ২৭ টাকা, চাল ৪০ টাকা এবং গম ২৮ টাকা।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top