উল্লাপাড়ার নতুন দাদপুর কবরস্থানকে আলোকিত করলেন পৌর মেয়র নজরুল

S M Ashraful Azom
0
উল্লাপাড়ার নতুন দাদপুর কবরস্থানকে আলোকিত করলেন পৌর মেয়র নজরুল



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের নতুন দাদপুর কবরস্থানকে আলোকিত করলেন পৌর মেয়র এস. এম. নজরুল ইসলাম। শনিবার বাদ মাগরিব পুরো কবরস্থানে ১০ টি বৈদ্যুতিক এর্নাজি বাল্ব স্থাপন করে উদ্বোধন করেন পৌর মেয়র। এ সময় শত শত মানুষ আলোকিত কবরস্থান দেখে উচ্ছ্বাসে মেতে ওঠেন।


উপস্থিত জনতা এ সময় উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, অনেক সমাজ সেবককে কাছ থেকে দেখেছি কিন্তু উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলামের মতো সুসংগঠিত নেতা খুব কমই পেয়েছি। তার মধ্যে রয়েছে আধুনিক নেতৃত্বের সকল গুণাবলী। তিনি ধর্মপ্রাণ মুসলমানের কাছে যেমন জনপ্রিয় তেমনি অন্য ধর্মালম্বীদের কাছেও একজন পছন্দের আধুনিক নেতৃত্ব। ইতিমধ্যে তিনি উপজেলার প্রায় অর্ধশতাধিক গ্রামের কবরস্থানে বৈদ্যুতিক লাইট স্থাপন করে রাজনৈতিক অঙ্গনে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। 


মেয়র এস এম নজরুল ইসলাম বলেন, জনগণের কাজ করে জনতার সেবক হয়ে বাঁচতে চাই। জীবনের বাকি সময়টুকু তাদের সুখে দুঃখেই থাকবেন বলে তিনি জানান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top