র‌্যাব-১৪ কর্তৃক বন্য প্রাণী ১ টি জীবিত তক্ষকসহ ২ জন গ্রেফতার

S M Ashraful Azom
0
র‌্যাব-১৪ কর্তৃক বন্য প্রাণী ১ টি জীবিত তক্ষকসহ ২ জন গ্রেফতার



: শেরপুরের ঝিনাইগাতী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে জীবিত বন্য প্রাণী তক্ষকসহ ঢাকা ও শেরপুরের দুই বাসিন্দাকে আটক করেছে জামালপুরে ক্যাম্পের র‌্যাব-১৪ টিম। 


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল শনিবার (১৪ মে) বিকাল সাড়ে ৪ টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে  র‌্যাবের একটি আভিযানিক দল এর নেতৃত্বে শেরপুর জেলার ঝিনাইগাতী থানাধীন ঘাগড়া তেতুলতলা বাজারস্থ সুচনা হার্ডওয়ার এন্ড ভ্যারাইটিজ ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে অবৈধভাবে বন্য প্রাণী জীবিত তক্ষকসহ ০২ (দুই) জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সিরাজুল করিম (৩৮), পিতা-মৃত আশরাফুল করিম, সাং-৩৪০, নয়াটোলা মগবাজার, থানা-হাতিরঝিল, জেলা-ঢাকা, ২।মোঃ রফিকুল ইসলাম (৩৫), পিতা-মৃত শাহ মাহমুদ, সাং-মির্জাপুর, (কান্দিপাড়া), থানা-সদর, জেলা-শেরপুরদ্বয়ের নিকট হতে ০১ টি বন্য প্রাণী জীবিত তক্ষক, ০৩ টি মোবাইল সেট (সীমসহ) এবং ৫০০/- (পাঁচ শত) টাকা উদ্ধার করা হয়। আসামীদ্বয়ের ভাষ্য মতে উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা।  

র‌্যাব-১৪ কর্তৃক বন্য প্রাণী ১ টি জীবিত তক্ষকসহ ২ জন গ্রেফতার
র‌্যাব-১৪ কর্তৃক উদ্ধারকৃত তক্ষক

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে বন্য প্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।    


উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে। 


উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top