ইসলামপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

S M Ashraful Azom
0
ইসলামপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন



 : জামালপুরের ইসলামপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়।


শনিবার বিকালে ইসলামপুর নেকজাহান মডেল হাই স্কুল মাঠে আনুষ্ঠানিক ভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামান আব্দুন নাছের বাবুল।


উপজেলা প্রশাসন আয়োজনে সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না, উপজেলা ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান,প্রধান শিক্ষক রমজান আলী,গোয়ালের চর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রহিম বাদশা,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ মাওলানা প্রমূখ। অনুষ্ঠানে শিক্ষক,জনপ্রতিনিধি.রাজনৈতিক নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় উদ্বোধনী অনুষ্ঠানে গোয়ালের চর ইউনিয়ন ও সাপধরী ইউনিয়ন দল,চিনাডুলী ইউনিয়ন ও গাইবান্ধা ইউনিয়ন উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে। খেলায় সাপধরী ইউনিয়নকে গোয়ালের ইউনিয়ন ২-০ গোলে ও গাইবান্ধা ইউনিয়নকে চিনাডুলী ইউনিয়ন ১-০ গোলে পরাজিত করে।

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা ও পৌরসভার ১৩টি দল অংশ গ্রহন করার কথা রয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top