ঝড়ে লন্ডভন্ড কাজিপুরের সোনামুখী বাজার

ঝড়ে লন্ডভন্ড কাজিপুরের সোনামুখী বাজার



 : শনিবার ভোর রাতে কালবৈশাখির ছোবলে লন্ডভন্ড হয়েছে কাজিপুরের জনজীবন। গভীর রাতের এই ঝড়ে উপজেলা জুড়েই বহু গাছপালা উপড়ে গেছে। ঝড়ের পর থেকে নানা স্থানে বিদ্যুতের তারের উপর গাছ পড়ায় বন্ধ রয়েছে বিদ্যুৎ সেবা।বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে সোনামুখী বাজার।

 শনিবার(২১মে) সকালে সরেজমিন উপজেলার সোনামুখী বাজারে গিয়ে দেখা গেছে ঝড়ের তান্ডবে মিষ্টি পট্টির দোকানঘরের চাল উড়ে অন্যত্র গিয়ে পড়েছে। এরফলে ব্যবসায়ীরা চরম ক্ষতির মুখে পড়েছেন। ঝড়ে আল মদিনা দই মিস্টি ঘর, মা মিস্টান্ন ভান্ডারের ঘরের চালা উড়ে গেছে। এতে করে দই মিষ্টিসহ নানা মিষ্টি ও কারখানার দুধ সম্পূর্ণ নষ্ট গয়ে গেছে। তার পাশেই মা মনি স্টোর ও ভাই ভাই স্টোরের চালা উড়ে যাওয়ায় সাবান, তেল লবন, চিনি, গুড়ো দুধ, লাচ্চা সেমাই সব ভিজে নষ্ট হয়ে গেছে। 

সকালে সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের খোঁজ খবর নেন। 

দোকান মালিকেরা জানিয়েছেন তাদের প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে। এদিকে ঝড়ের কারণে এখনো কাজিপুরের বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। 

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, প্রকৃতির উপর কারো হাত নেই। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নামের তালিকা করে প্রশাসনের পক্ষ থেকে তাদের সহযোগিতা করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।