উল্লাপাড়ায় ভ্যান চালক আলম হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

উল্লাপাড়ায় ভ্যান চালক আলম হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভ্যান চালক আলম হত্যা মামলার প্রধান আসামি রায়হান (৪০) কে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শনিবার সিরাজগঞ্জ ম্যাজিষ্ট্রেট কোর্টে স্বীকারোক্তি মুলুক জবানবন্দি দিয়েছে রায়হান। 


উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ূন কবির জানান, ভ্যান চালক আলম হত্যাকারী মামলার প্রধান আসামি রায়হানকে গ্রেফতারের পর শনিবার সিরাজগঞ্জ ম্যাজিষ্ট্রেট কোর্টে হাজির করলে রায়হান আলম হত্যার কথা স্বীকার করে ম্যাজিষ্ট্রেটের কাছে জবানবন্দি দেয় এবং সে জানায় মঙ্গলবার রাত ১২ টার দিকে আলমকে ফোন দিয়ে ডেকে নিয়ে যায়। তার পর একটি মেয়েকে কন্ট্রাক করে কয়ড়া রতন দিয়ার এলাকার দিয়ার বিলে যায়। সেখানে আলম মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে চাইলে মেয়েটি কন্ট্রাকের পুড়া টাকা দাবি করে। আলম তা না দিয়ে টালবাহানা করতে নিলে মেয়েটি আলমকে লাথি ও গুড়ি মারলে আলম মাটিতে পরে যায়। তখন রায়হান ও মেয়েটি মিলে ওড়না দিয়ে গলা পেচিয়ে আলমকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ মাঠে ফেলে চলে যায়। 

থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির আরও জানায় রায়হানকে আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামীকে গ্রেফতারের স্বার্থে তার নাম প্রকাশ করা যাচ্ছে না। 


গত ১৭ মে রাতে ভ্যান চালক আলম নিখোঁজ হয়। তিনদিন পর তার লাশ উপজেলার কয়ড়া রতনদিয়ারের দিয়ার বিল এলাকা থেকে তার লাশ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানায় আলমের বড় ভাই মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় মোঃ  রায়হান সহ অজ্ঞাত ব্যক্তি  উল্লেখ্য করে মামলা দায়ের করলে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির এর নেতৃত্বে পুলিশ দল ২৪ ঘন্টার মধ্যে আসামী রায়হানকে গ্রেফতার করে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।