রৌমারীতে মা ছেলের হত্যাকারীর গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

রৌমারীতে মা ছেলের হত্যাকারীর গ্রেফতারের দাবীতে বিক্ষোভ



 : কুড়িগ্রামের রৌমারীতে হাফসা আকতার (২৬) ও তার ছেলে হাবিব (৫ মাস)’র হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি। 


রবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে নতুনবন্দর এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে তুরা রোড দিয়ে শাপলা মোড় হয়ে থানা গেটে অবস্থান করেন বিক্ষোভকারিরা। তারা অবিলম্বে হত্যাকারিদের গ্রেতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন। 

পরে থানার পক্ষে ওসি তদন্ত এমআর সাঈদ দ্রæত আসামীদের চিহ্নত করে দ্রæত গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা শান্ত হয় এবং স্থান ত্যাগ করেন। 

এসময় সাজেদুল করিম জুয়েল, ফজলুল করিম, পলাশ, শিপন, আব্দুস সবুর, জিয়াউর রহমান, জবেদা, মরিয়ম ও আসমা বক্তব্য দেন। তারা বলেন, যেভাবে মা ও ছেলেকে নির্মম ভাবে হত্যা করেছে,অথচ থানা পুলিশের অবহেলার কারনে ৩৮ ঘন্টা অতিবাহিত হলেও এখন পর্যন্ত এর সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

প্রসঙ্গত, গত শনিবার ভোর রাতে মা ও ছেলের রহস্যজনক ভাবে খুন হয়েছে। পরে তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়। 

রবিবার সন্ধ্যায় বিক্ষোভের পর নিহতের স্বজনদের কাছে মা ও ছেলের লাশ হস্তান্তর করেন রৌমারী থানার পুলিশ। এঘটনায় অত্র এলাকায় আতংকের সৃষ্টি হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।