উল্লাপাড়ার সলপে জণগণের সঙ্গে চেয়ারম্যান শওকাতের ঈদ পূর্ণমিলনী

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপে জণগণের সঙ্গে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে মিলিত হলেন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান। বুধবার সকালে নিম্ন চাপের ঝিরিঝিরি বৃষ্টিকে উপেক্ষা করে ৩৭ টি গ্রামের জণগণকে একত্রিত করে পরিষদ চত্বরে এ মিলন মেলার আয়োজন করেন ইউপি চেয়ারম্যান।



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপে জণগণের সঙ্গে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে মিলিত হলেন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান। বুধবার সকালে নিম্ন চাপের ঝিরিঝিরি বৃষ্টিকে উপেক্ষা করে ৩৭ টি গ্রামের জণগণকে একত্রিত করে পরিষদ চত্বরে এ মিলন মেলার আয়োজন করেন ইউপি চেয়ারম্যান।


পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান জানান, সলপ ইউনিয়ন পরিষদের ৩৭ টি গ্রামের আওয়ামীলীগ নেতা, স্কুল শিক্ষক ও সমাজ সচেতন মুরব্বিদের সঙ্গে নিয়ে এই ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করে ইউনিয়ন পরিষদ। ঝিরিঝিরি বৃষ্টিকে উপেক্ষা করে প্রায় তিন শতাধিক মানুষ এই মিলন মেলায় উপস্থিত ছিলেন। বৃষ্টিকে উপেক্ষা করে তারা প্রত্যকে ছাতা মাথায় দিয়ে হাজির হন প্রাণের এই মেলবন্ধন অনুষ্ঠানে। মিলন মেলার অনুষ্ঠানে এ সময় বক্তব্য রাখেন সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, ইউপি সদস্য শেখ জিল্লুর রহমান, মোঃ আব্দুল আজিজ ও শিক্ষক মোঃ আব্দুল খালেক প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।