সরিষাবাড়ীতে ট্রেনে কেটে দু্ই জনের মৃত্যু

সরিষাবাড়ীতে ট্রেনে কেটে দু্ই জনের মৃত্যু



 : জামালপুরের সরিষাবাড়ীতে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনে কেটে দুই মোটরসাইকেল আরোহী মারা গেছে। সোমবার (৯ মে) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া জামতলা মোড়ে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেল আরোহীরা হলেন সরিষাবাড়ী পল্লীবিদ্যুৎ সমিতির মিটার টেস্টিং সুপারভাইজার মো. আলী হাসান (২৪)। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকষা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে। 

অপরজন একই অফিসের ইলেক্ট্রিশিয়ান ও সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বিলপাড় গ্রামের মুজিবুর রহমানের ছেলে সুলতান মাহমুদ (৩৫)।

পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম নুরুল হুদা জানান, বিকেল ৩টার দিকে আলী হাসান ও সুলতান মাহমুদ পল্লীবিদ্যুৎ অফিস থেকে কাজের জন্য ডোয়াইল যাচ্ছিলেন। 

এসময় তারা সাতপোয়া জামতলা মোড়ের অরক্ষিত রেলক্রসিং পর্যন্ত পৌঁছলে সরিষাবাড়ী থেকে যমুনা সেতু (পূর্ব) স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেন তাদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।