মেলান্দহে নারীর গলাকাটা মৃতদেহ উদ্ধার

মেলান্দহে নারীর গলাকাটা মৃতদেহ উদ্ধার



 : জামালপুরের মেলান্দহে মানষিক ভারসাম্যহীন-তালাকপ্রাপ্তা নারী বিনা আক্তার (২৩) এর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ১১ মে ভোরে শ্যামপুর গ্রাম থেকে মৃতদেহ উদ্ধার শেষে মর্গে প্রেরণ করা হয়। বিনা আক্তার মৃত বাদশা মিয়া ওরফে মেঘা শেখে মেয়ে। 


মাদারগঞ্জ সার্কেল এসপি সজল কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার তদন্তে পুলিশ ও সিআইড যৌথভাবে কাজ করছেন। 

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বিনা আক্তারের মামা মিজানুর রহমান এবং মামাত ভাই সাইদুর রহমান নামে দুইজনকে পুলিশ হেফাজতে নিয়েছে।


জানা গেছে, ১০ মে দিবাগত রাতে বিনা আক্তারের মামা দেলোয়ার হোসেনের ঘরে ঘুমিয়ে পড়ে। রাত ১০টার দিকে বিনা আক্তারের নিখোঁজের খবর প্রচার করে। 

রাত ১টার দিকে বাড়ির দু’শ গজের মধ্যে মাদ্রাসার পাশেই রাস্তার উপর বিনা আক্তারের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।


নিহতের মা হাজেরা বেওয়া (৬৫) এবং মামী মাকসুদা বেগম (৩৫) এর অভিযোগ জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বিনা আক্তারের মামা মিজানুর রহমানের প্রতিপক্ষ লাল শেখ, মুকুল, সোনাহার গংরা হত্যা করেছে।

 লাল শেখ গংদের পাল্টা অভিযোগ, জমিসংক্রান্ত বিরোধকে পুঁজি করে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেরাই পরিকল্পিতভাবে হত্যা করেছে। 


স্থানীয়দের মাঝে প্রশ্ন বিনা আক্তার বরাবরই তার মায়ের কাছেই থাকতো। ঘটনার রাতে কেন বা কিভাবে মামা দেলোয়ার হোসেন ঘরে ঘুমাতে গিয়ে রাত ১০টার দিকে নিখোঁজ হলো? 

এই এলাকায় গত তিনদিনে আরো তিনটি মৃতদেহ উদ্ধার ঘটনা ভাবিয়ে তোলেছে। তারা এই হত্যার রহস্য উদঘাটনে সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।

সার্কেল এসপি সজল কুমার সরকার জানান-হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। ইতোমধেই আমাদের হাতে অনেক কিছুই চলে আসছে। যা তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।