রাউজানে ইচ্ছা যুব ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত

রাউজানে ইচ্ছা যুব ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত



: “বৃক্ষপ্রাণে প্রকৃতি-প্রতিবেশ,আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ’’ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে পালিত হয়েছে জাতীয় বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা। 

এরই ধারাবাহিকতায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী সমাজসেবা সংগঠন,রাউজান ইচ্ছা যুব ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

ইচ্ছা যুব ফাউন্ডেশন,রাউজান'র সভাপতি মো:আবদুল হাকিম চৌধুরী (মিরাজ) এর সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম মারুফের পরিচালনায় উক্ত কর্মসূচিতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন যুব সংগঠক ও রাউজান পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ।

তিনি সংগঠনের কাজের ভূয়সী প্রশংসা করে বলেন, বরাবরের মতোই রাউজানের স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে যে কার্যক্রমে সমাজসেবা কাজ করে থাকে সেসব কাজ যেন অব্যাহত থাকে।

তিনি সংগঠনের উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে ১০০টি গাছ উপহার দেওয়ার আশ্বাস প্রদান করে। এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক নিলয় বৈদ্য, উপসম্পাদক মো: সিহাব, সিনিয়র সদস্য মো: ফাহিম, কামরুল, খলিল, উৎস, ইউসুফ, সাব্বির প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।