বকশীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত



 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বগারচর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মজিবুর রহমান (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানা গেছে। 

আজ ১৪ জুন মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মজিবুর রহমান বগারচর ইউনিয়নের বগারচর গ্রামের মৃত বেংগু শেকের ছেলে। 

স্থানীয় সূত্র জানায়, বগারচর গ্রামের মজিবুর রহমানের সঙ্গে একই গ্রামের মৃত ওসমান আলীর ছেলে বদু মিয়ার একখন্ড জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার সকালে বিরোধপূর্ণ ওই জমিতে মজিবুর রহমান গাছ লাগাতে গেলে প্রতিপক্ষ বদু মিয়া ও তার লোকজন তাকে বাঁধা প্রদান করেন। এক পর্যায়ে মজিবুর রহমানের ওপর বদু মিয়ার লোকজন হামলা চালায় এবং তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বিভিন্ন স্থানে আঘাত করেন। হামলার শিকার হয়ে মজিবুর রহমান মারা গেলে বকশীগঞ্জ থানা পুলিশ মজিবুরের মরদেহ উদ্ধার করেন। 

বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে জামালপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top