র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প কর্তৃক ধনবাড়িতে মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0
র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প কর্তৃক ধনবাড়িতে মাদক ব্যবসায়ী গ্রেফতার



 : টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার ঝোপনা পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২৯ গ্রাম মরণঘাতি মাদক হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪ টিম।


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ মঙ্গলবার বেলা ১৩.১৫ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানাধীন ঝোপনা পূর্বপাড়া গ্রামস্থ  (ঝোপনা মোড়) জনৈক জামিল  হোসেন এর মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ আবু নোমান (৪২), পিতা- মোঃ নাজিম উদ্দিন, সাং-মুশুদ্দি খন্দকার পাড়া, থানা-ধনবাড়ী, জেলা-টাঙ্গাইল এবং উক্ত আসামীর নিকট হতে ২৯ (ঊনত্রিশ) গ্রাম কথিত মাদক দ্রব্য হেরোইন এবং ০১ টি মোবাইল সেট সীমসহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য = ২,৯০,০০০/- (দুই লক্ষ নব্বই হাজার) টাকা। 


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ টাঙ্গাইল জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


র‌্যাব:

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top