রৌমারীতে বঙ্গমাতা গোল্ডকাপ খেলা বন্ধ

রৌমারীতে বঙ্গমাতা গোল্ডকাপ খেলা বন্ধ



 : কুড়িগ্রামের রৌমারী উপজেলার খনজনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠটি বৃষ্টির পানিতে ভেঙ্গে যাওয়ায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলাটি বন্ধ রয়েছে। 


গত কয়েক দিনের টানা ভারি বর্ষণে ওই বিদ্যালয়ের মাঠটি ভেঙ্গে যায় এবং গভীর খাদের সৃষ্টি। পানি নিস্কাশনের ব্যবস্থা ও গাইড ওয়াল না থাকায় মাঠের পূর্বপাশে পুকুর সংলগ্ন স্থানে ভারি বর্ষণের কারনে মাঠের প্রায় অর্ধেক অংশ ভেঙ্গে যায়। ফলে মাঠ সংকুলান হওয়ায় বঙ্গমাতা ফজিলাতুন নেছ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলাটি বন্ধ রয়েছে। দ্রæত সংস্কার করা না হলে পাশের বিদ্যালয়ের ভবনটিও ঝুকিপূর্ণ হয়ে পড়বে।

এবাাপারে খনজনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম জানান, গত কয়েক দিনের টানা বর্ষণে মাঠের একাংশ ভেঙ্গে যায়। ফলে বঙ্গমাতা গোল্ডকাপ খেলাটি  বন্ধ রয়েছে। বিষয়টি উদ্ধর্তন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি।

বন্দবেড় ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের বলেন ইউনিয়ন পরিষদ থেকে স্কুল মাঠের গাইড ওয়ালের জন্য এলজিএসপির বরাদ্দ দেওয়া হয়েছে এবং কাজও চলমান রয়েছে। প্রাকৃতিক দূর্যোগের কারনে গাইড ওয়ালের কাজ বন্ধ রয়েছে। ফলে এরই মধ্যে বৃষ্টির কারনে মাঠের কিছু অংশ ভেঙ্গে যায়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।