প্রিয় নবী (সা.) কে কটুক্তি: বকশীগঞ্জে ওলামা পরিষদের বিক্ষোভ মিছিল

প্রিয় নবী (সা.) কে কটুক্তি বকশীগঞ্জে ওলামা পরিষদের বিক্ষোভ মিছিল



 : মুসলিম উম্মাহর শেষ নবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে জামালপুরের বকশীগঞ্জে ১১ জুন শনিবার বিকাল ৩ টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বকশীগঞ্জ ওলামা পরিষদ ও বিভিন্ন ইসলামী সংগঠনের উদ্যোগে ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

বিক্ষোভ মিছিলটি বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে পৌর শহর প্রদক্ষিণ করে পুরাতন বাস স্ট্যান্ড মোড়ে এসে শেষ হয়। 

মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে মওলানা হামিদুর রহমানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহŸায়ক মানিক সওদাগর, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতী মোহাম্মদ আলী, মওলানা আবদুল মজিদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবু সায়েম, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, মওলানা আমিনুল ইসলাম,মওলানা শাহজালাল,  খয়ের উদ্দিন ফাজিল মাদরাসার অধ্যক্ষ রফিকুল ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ভারতের ক্ষমতাসীন বিজেপি নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে তাদের দ্রæত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান।

পাশাপাশি ভারতে মুসলমানদের নির্যাতন বন্ধ করতে ভারত সরকারের প্রতি আহŸান জানান। 

বিক্ষোভ মিছিলে বিভিন্ন এলাকার প্রায় ১০ হাজার ধর্মপ্রাণ মুসলমান ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এ কর্মীরা স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।