ইসলামপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

S M Ashraful Azom
0
ইসলামপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ



 : জামালপুরের ইসলামপুর উপজেলায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান,ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু ইসলামপুরের বেলগাছা,চিনাডুলী,পার্থশী ইউনিয়নে বন্যা কবলিত এলাকা পরির্দশন করে জনপ্রতি ১০কেজি করে  ত্রাণের চাল বিতরণ করেছেন।


উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখা জানায়, এরইমধ্যে বন্যা কবলিতদের জন্য কুলকান্দি,বেলগাছা,চিনাডুলী,সাপধরী,নোয়ারপাড়া  ,সদর ও পার্থশী ইউনিয়নে মাঝে ১৫ মেট্রিক টন চাল  বিতরণ করা হয়েছে। 


পিআইও মেহেদী হাসান টিটু জানান, আরো ৩৫ মেট্রিক টন চাল ও ১লাখ টাকা বরাদ্দ পাওয়া গেছে।সরকারি হিসাবে বন্যায় উপজেলার ৭ হাজার ৫শত পরিবারের মানুষ পানিবন্দী রয়েছে।


যমুনার পানি এখনো বিপৎসীমার ৫৯ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিতে হচ্ছে। বন্যার পাশাপাশি দেখা দিয়েছে নদী ভাঙন। এরইমধ্যে গোয়ালের চর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পাঁচটি ঘরসহ ফসলী জমি নদী গর্ভে বিলীন হয়েছে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top