উল্লাপাড়ার ফায়ার ফাইটার শফিউলের স্বজনদের সাথে সাক্ষাৎ

উল্লাপাড়ার ফায়ার ফাইটার শফিউলের স্বজনদের সাথে সাক্ষাৎ



 : চট্টগ্রামের সীতাকুন্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সিরাজগঞ্জে উল্লাপাড়ার  শফিউল ইসলাম (২২) নামের এক ফায়ার ফাইটার কর্মী নিখোঁজ রয়েছে। এ ঘটনায় শফিউলের বাড়িতে চলছে শোকের মাতম।


নিখোঁজ শফিউল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি কুমিরা ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন।


উল্লাপাড়া ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, সীতাকুন্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পেশাগত দায়িত্ব পালনে কুমিরা ফায়ার স্টেশন কর্মীদের সঙ্গে শফিউল ইসলামও উদ্ধার অভিযানে অংশ নেন। এ ঘটনায় ৪৫ জনের মৃত্যু হয়েছে এবং শতাধিক দগ্ধ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 


নিখোঁজের খবর শোনার পর ঢাকা ফায়ার সার্ভিসের হেড কোয়ার্টার, চট্টগ্রাম মেডিকেল কলেজ ও সীতাকুন্ডে শফিউলকে খোঁজার জন্য অবস্থান করছে তার পরিবারের লোকজন। অদ্যাবধি পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি।


সোমবার (৬ জুন সকালে) নিখোঁজ শফিউল ইসলামের বাবা আব্দুল মান্নানের সঙ্গে মুঠোফোনে কথা বলে জানা যায়, ছেলের সন্ধানে তিনি বর্তমানে ফায়ার সার্ভিসের ঢাকা হেড কোয়ার্টার অফিসে অবস্থান করছেন। পরিবারের দুই সন্তানের মধ্যে শফিউল ইসলাম বড় ছিলো। তিনিই একমাত্র উপার্জনের উৎস। গত বছর শফিউল ইসলাম বিয়ে করেছেন। বর্তমানে তাঁর স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।


সিরাজগঞ্জের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আলমগীর হোসেন, নিখোঁজ সহকর্মী  শফিউলের বাড়িতে গিয়ে তার পরিবারের খোঁজ খবর নেন। এসময় পরিবারের সবাইকে সান্ত্বনা জানান তিনি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।