শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঘাটাইল আ’লীগের বিক্ষোভ

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঘাটাইল আ’লীগের বিক্ষোভ



 : টাঙ্গাইলের ঘাটাইলে বাংলাদেশ আওয়ামীলীগের  সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৬ জুন) বিকালে উপজেলার আওয়ামীলীগের আহবায়ক মো: শহিদুল ইসলাম লেবুর নেতৃত্বে  আওয়ামীলীগ কার্যালয়ে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয় পরে সমাবেশ অনুষ্ঠিত হয়।


ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের আহŸায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সাবেক ভিসি ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অধ্যাপক ডাঃ কামরুল হাসান খান, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য মোঃ শাহান শাহ সিদ্দিক মিন্টউপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহŸায়ক আব্দুর রহিম মিয়া,যুগ্ম-আহŸায়ক শহীদুজ্জামান (ভিপি শহিদ),জামুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম খান হেস্টিংস, উপজেলা আওয়ামীলীগের আহŸায়ক কমিটির সদস্য ও সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হেকমত সিকদার, উপজেলা যুবলীগের আহŸায়ক সয়োরার আলম রুবেল, সরকারী জি.বি.জি. কলেজের সাবেক ভিপি মো: সাইদুর রহমান নিপু,আবু সাইদ রুবেল,এজিএস রঞ্জু আহম্মেদ প্রমুখ। 

এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,  শ্রমিকলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।