ঘাটাইলে আওয়ামীলীগের প্রয়াত নেতার ৩য় মৃত্যুবার্ষিকী

S M Ashraful Azom
0
ঘাটাইলে আওয়ামীলীগের প্রয়াত নেতার ৩য় মৃত্যুবার্ষিকী



 : টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক য্গ্মু আহবায়ক বীরমুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব্ হাসান আলীর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যা ৭টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগ কার্যালয়ে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


এসময় উপস্থিত ছিলেন,ঘাটাইল আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ,উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য নয়ন উদ্দিন,উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার আলম রুবেল,টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: আবু মোন্নাফ সানা,পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো: খাদেমুল ইসলাম খান,ঘাটাইল সরকারী জিবিজি কলেজের সাবেক ভিপি মো: সাইদুর রহমান লিপু,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন,প্রয়াত নেতা হাসান আলীর বড় ছেলে মো: রফিকুল ইসলাম,আবু সাইদ রুবেল,এজিএস রুঞ্জু আহম্মেদ প্রমুখ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top