দেওয়ানগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিবাদে মানববন্ধন

দেওয়ানগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিবাদে মানববন্ধন



 : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানি ইউনিয়নে জয় ও পরাজিত দুই মেম্বারের সমর্থকদের মারধর ও হামলা নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।


এ ঘটনা একজন গুরুত্বর আহত হওয়ায় হামলাকারী নব নির্বাচিত শাহিন মেম্বারের ভাই শাহীদুল গংদের বিরুদ্ধে ১৬ জুন বৃহস্পতিবার বিকালে চিকাজানি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের জনগণের আয়োজনে চর মাগুরি হাট এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 


মানববন্ধনে  বক্তব্য রাখেন, ব্যবসায়ী জুবায়ের হোসেন, সাবেক মেম্বার সুরুজ্জামান,রাশেদা বেগম,লাকি আক্তার,মজনু মিয়া প্রমুখ।


বক্তারা বলেন- গত ১৫ জুন অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডে  শাহিন মেম্বার বিজয়ী লাভ করে। বিজয়ের পর তার ভাই শাহীদুল, মিজান ও হাফিজুর গংরা বিপক্ষে সমর্থিতদের পথরোধ করে বাড়িঘরে হামলা ও মারধর করে। এতে সুরুজ্জামান(৫০) আহত হন। এ ঘটনায় সাধারণ মানুষদের মাঝে আতংক বিরাজ করছে। এ বিষয়ে প্রতিকার চেয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন এলাকাবাসী।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।