রৌমারীতে বানভাসিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

রৌমারীতে বানভাসিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ



 : কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নে বানভাসিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালের দিকে ওই ইউনিয়নের সীমান্ত এলাকার বিভিন্ন গ্রামের বানভাসিদের মাঝে চিড়া ২, মোড়ি ১, লবন ১ ও চিনি ১ কেজিসহ একটি করে প্যাকেট বিতরণ করা হয়েছে। 


ত্রাণসামগ্রী বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন (এমপি)। 


এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারনণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:), উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী প্রমূখ। 


বানভাসিদের জীবন যাপনের কষ্টের কথা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় খবর প্রকাশ হলে দূর্যোগ ও ত্রাণমন্ত্রণালয় অধিদপ্তরের অধিনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দ্রæত চিড়া, চিনি, মোড়ি ও লবন এর ১৫’শ শুকনা খাবারের প্যাকেট পর্যায়ক্রমে বানভাসিদের মাঝে বিতরণ করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।