রৌমারীতে প্রেম প্রত্যাখান করায় প্রেমিকার আত্মহত্যা

রৌমারীতে প্রেম প্রত্যাখান করায় প্রেমিকার আত্মহত্যা



 : প্রেম প্রত্যাখান করায় প্রেমিকের সাথে অভিমান করে মনিরা খাতুন (১৫) নবম শ্রেনীর এক ছাত্রী আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 


সোমবার সকাল ৮ টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার রৌমারী সদর ইউনিয়নের ঐতিহাসিক বড়াইবাড়ি গ্রামে এ ঘটনাটি ঘটে। 


এঘটনায় মেয়ের চাচা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা বড়াইবাড়ি গ্রামের লাল মিয়ার মেয়ে মনিরা খাতুন এক বছর থেকে একই গ্রামের আজম আলীর ছেলে সাব্বির হোসেনের সাথে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। 

বিষয়টি পরিবারের মাঝে জানাজানি হলে মেয়ের চাচা সেকেন্দার আলী ছেলের মাকে খুলে বলেন এবং বিয়ের প্রস্তাব দেন। তারা এ প্রস্তাব প্রত্যাখান করে ছেলে সাব্বির হোসেনকে ১০দিন পূর্বে ঢাকঢোল পিটিয়ে অন্যত্রে বিয়ে করান। 

একদিকে প্রেমিকের প্রত্যারনা অপর দিকে বাবা মার গালিগালাজসহ্য করতে না পেরে লোকলজ্জার ভয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার করে। 

মনিরা কলাবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়ালেখা করে। এ ঘটনায় মেয়ের চাচা বাদী হয়ে রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে এবং মঙ্গলবার ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরন করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।