র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প কর্তৃক ট্রেনের টিকিট কালোবাজারী আটক

র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প কর্তৃক ট্রেনের টিকিট কালোবাজারী আটক



 : জামালপুরের নান্দিনা এলাকায় অভিযান পরিচালনা করে রেলের টিকিট কালোবাজারিকে গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪ টিম।


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ মঙ্গলবার বেলা ১২.৩০-১৩.০০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান এর নেতৃতে¦ জনাবা রহিমা আক্তার ইতি, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,জামালপুর এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে জামালপুর জেলার সদর থানাধীন নান্দিনা রেলস্টেশনে একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১। সাত্তার ফকির (৪৫), পিতা-মোঃ সালাম ফকির, সাং-নান্দিনা , থানা ও জেলা-জামালপুরকে সরকারী আদেশ অমান্য করা এবং নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে ট্রেনের টিকিট বিক্রয় করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪০  ধারা মোতাবেক ০২ (দুই) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং নগদ- ৫০০/- (পাঁচশত) টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ০৭ (দুই) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। 


গ্রেফতারকৃত আসামীকে জেল সুপার, জামালপুর বরাবর হস্তান্তর করা হয়। এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।