প্রধানমন্ত্রীর উদ্ভাবনী ১০ উদ্যোগ নিয়ে বকশীগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা

প্রধানমন্ত্রীর উদ্ভাবনী ১০ উদ্যোগ নিয়ে বকশীগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা



 : জামালপুরের বকশীগঞ্জে ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ বাস্তবায়নে উপজেলা পর্যায়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ১৪ জুন মঙ্গলবার সরকারি গণগ্রন্থাগারে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ওই প্রশিক্ষণ কর্মশালায় এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিকুর রহমান সিদ্দিক, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ প্রমুখ। 

প্রশিক্ষণ কর্মশালায় নারীর ক্ষমতায়ন , সামাজিক নিরাপত্তাা কর্মসূচি, আশ্রয়ণ, শিক্ষা সহায়তা, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, ডিজিটাল বাংলাদেশ, পল্লী সঞ্চয় ব্যাংক ও সবার জন্য বিদ্যুৎ বিষয়ে গ্রæপ ওয়ার্ক করা হয়। 

উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন পেশাজীবী ব্যক্তি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।